ঢাকা ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

সিরাজগঞ্জে পুলিশের ওপর হামলা, মাদকসহ নারী গ্রেফতার 

সিরাজগঞ্জে পুলিশের ওপর হামলা, মাদকসহ নারী গ্রেফতার 

সিরাজগঞ্জ পৌর এলাকার রেলওয়ে কলোনি মহল্লায় বাল্য বিয়ে বন্ধ করতে গিয়ে হামলার শিকার হয়েছেন নারী কনস্টেবলসহ ৩ পুলিশ কর্মকর্তা। এ ঘটনায় তল্লাশি চালিয়ে দেশীয় অস্ত্র ও ২০ লিটার দেশীয় মদ উদ্ধারসহ লাখি খাতুনকে গ্রেফতার করা হয়েছে। সে ওই মহল্লার প্রভাবশালী দলীয় নেতা আমিনুল ইসলাম রানার স্ত্রী।

সদর থানার ওসি সিরাজুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি আলোকিত বাংলাদেশকে জানান, শুক্রবার রাতে জরুরি সেবা ৯৯৯ এ ফোন করে জরিনা বেগম বলেন, তার নাবালিকা মেয়ে নদী খাতুনকে (১৪) তার স্বামী সাইদুল ইসলাম বাল্য বিয়ে দিচ্ছেন। এ বিয়ে বন্ধে তার আইনি সহায়তা চান এবং ওই নারী থানায় গেলে পুলিশ ওই মহল্লার সংবাদদাতার স্বামীর বাড়িতে গিয়ে বাল্যবিয়ের সত্যতা পাওয়া যায়। পুলিশ এ বাল্যবিয়ে না দেয়ার জন্য নিষেধ করা হয় এবং জড়িত ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের কথা বলা হয়। এতে একপর্যায়ে ওই প্রভাবশালী দলীয় নেতার নেতৃত্বে ১৫/১৬ জন পুলিশের ওপর চড়াও হয় এবং নারী কনস্টেবলসহ ৩ পুলিশ কর্মকর্তার ওপর হামলা চালায়। পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেলের নিক্ষেপে তারা আহত হয়। পুলিশের একটি মোটরসাইকেল ভাঙচুর করা হয়।

এছাড়া সংবাদদাতা ওই নারীসহ তার ছেলে জীবন (১৬) ও নাবালিকা মেয়ে নদী খাতুনকেও মারপিট করা হয়। পরিস্থিতি নিয়ন্ত্রনে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাসহ অতিরিক্ত পুলিশ সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে। এ সময় হামলাকারীরা পালিয়ে যায়। পরবর্তীতে আসামি রানার বাড়িতে তল্লাশি চালিয়ে উল্লেখিত অস্ত্র ও চোলাই মদসহ তাকে গ্রেফতার করা হয়।

এ ব্যাপারে পুলিশ বাদী হয়ে ১২ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ৪/৫ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে।

সিরাজগঞ্জ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত